× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

রূপগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কাভার্ডভ্যান চালক নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ১:৩৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাইকারীদের এলোপাথারী ছুরিকাঘাতে আশিকুর রহমান(৩৫) নামে এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন। বুধবার রাত দেড়টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের নলপাথর এলাকায় ঘটে এ মর্মান্তিক ঘটনা। নিহত আশিকুর রহমান উপজেলার আউখাবো এলাকায় অবস্থিত ওয়ান পোলার নামক একটি গার্মেন্টের কাভার্ডভ্যান চালক হিসেবে কর্মরত ছিল।
ভোলাব তদন্ত কেন্দ্রে ইনচার্জ সাইফুল ইসলাম জানান, বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর থেকে গার্মেন্টের কাপড় বোঝাই কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-অ-১১-৫০৪৯) উপজেলার আউখাবো এলাকায় অবস্থিত এ ওয়ান পোলার গার্মেন্টের উদ্দেশ্য রওয়ানা হয়। রাত দেড়টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকায় পৌছুলে একদল ছিনতাইকারী গাড়ীটির গতিরোধ করে। এসময় গাড়ীটি ছিনিয়ে নেয়ায় বাধা দেয়ায় ছিনতাইকারীরা এলোপাথারি ছুড়িকাঘাতে কাভার্ডভ্যান চালক ও গাইবান্ধার সাঘাটা থানাধীন কাঠুর এলাকার আব্দুল বারী ব্যাপারীর ছেলে আশিকুর রহমানকে গুরুত্বর জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছুলে চালক ও কাভার্ডভ্যান রেখে ছিনতাইকারীরা পালিয়ে যায়। মুমূর্ষ অবস্থায় চালককে উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ছিনতাই কারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর