× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

করোনায় মারা গেলেন পাকিস্তানের আরেক ক্রিকেটার  

খেলা

স্পোর্টস ডেস্ক | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৪:২৮

 

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন পাকিস্তানের আরেক ক্রিকেটার। তার নাম রিয়াজ শেখ। ৫১ বছর বয়সী রিয়াজের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান রশীদ লতিফ।

একটি সূত্র জানিয়েছে, করোনা উপসর্গ নিয়ে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি হন রিয়াজ শেখ। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার মারা যান। কিন্তু তার করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট আসে মৃত্যুর পরে। রিপোর্ট পাওয়ার আগেই দাফনের কাজ সেরে ফেলে তার পরিবার।

পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে পরিচিত মুখ ছিলেন রিয়াজ শেখ। ৪৩টি প্রথমশ্রেণির ক্রিকেটে এই লেগস্পিনারের শিকার ১১৬ উইকেট। এছাড়া ২৫টি লিস্ট-এ ম্যাচও খেলেছেন রিয়াজ।

দুই ফরম্যাট মিলিয়ে ১৪৬ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে তার সংগ্রহ ২ হাজারেরও বেশি রান। ক্রিকেট ছাড়ার পর করাচিতে মঈন খানের ক্রিকেট একাডেমিতে প্রধান কোচ হিসেবে যোগ দেন রিয়াজ শেখ।

এর আগে গত এপ্রিলে কভিড-১৯ এর শিকার হন পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটের আরেক পরিচিত মুখ জাফর সরফরাজ। এছাড়া জাতীয় দলের সাবেক বাঁহাতি ওপেনার তৌফিক উমরও আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। সবশেষ রিপোর্ট অনুযায়ী পাকিস্তানে নভেল করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ৭৬৫০০ জন। এদের মধ্যে মারা গেছেন ১৬২১ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর