× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

নাচোলে ২৫ টন গমসহ ট্রাক জব্দ

বাংলারজমিন

নাচোল (চাঁপাই নবাবগঞ্জ) প্রতিনিধি | ৫ জুন ২০২০, শুক্রবার, ৬:৪৩

চাঁপাই নবাবগঞ্জের নাচোলে খাদ্যগুদামে অবৈধভাবে গম ঢোকানোর সময় ২৫ টন গমসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। গত বুধবার রাত সাড়ে ৯ টার দিকে একটি বিশেষ গোয়েন্দা সংস্থা এ অভিযান চালায়।  জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ গোয়েন্দা সংস্থা জানতে পারে কতিপয় অসাধু ব্যবসায়ীদের যোগসাজশে নওগাঁ জেলার সাপাহার খঞ্জনপুর এলাকা থেকে নিম্নমানের গমভর্তি একটি ট্রাক নাচোল খাদ্য গুদামে প্রবেশ করবে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা বুধবার রাত সাড়ে ৮টার দিকে খাদ্য গুদামের প্রবেশ পথে অবস্থান নেয়। গম ঢোকানোর বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানাকে অবহিত করা হলে তিনি নাচোল থানা পুলিশের একটি দলকে নিয়ে ঘটনাস্থলে হাজির হন। পরে রাত ৯টার দিকে খাদ্য গুদামে অবৈধভাবে গম ঢোকানোর সময় ২৫ মে. টন গমসহ একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৭৬২৫) জব্দ করে।
গম জব্দের পর ট্রাকের চালককে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাত ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসারসহ গোয়েন্দা সংস্থার দলটি নাচোল মিল মালিক সমিতির সভাপতি শওকত আকবর মিলনের অটোরাইস মিলে অভিযান চালায়। সেখান থেকে সরকারি ২৩১ বস্তা চাল এবং সরকারি চালের খালি ৯২২ বস্তা উদ্ধার করে। এ ব্যাপারে নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর