× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

এখনই নয়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৫ জুন ২০২০, শুক্রবার, ৭:১৩

করোনার কারণে মার্চ মাস থেকে ঘরবন্দি। নেই কোনো কাজ। পরিবারের মানুষদের নিয়ে নিরাপদে অবস্থান করছেন। সরকার ঘোষিত সাধারণ ছুটি শেষে শুটিং শুরু হয়ে গেলেও আপাতত ঘরেই অবস্থান করছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। এখনই বাড়ির বাইরে বের হচ্ছেন না তিনি। মানবজমিনের সঙ্গে আলাপকালে এমন কথাই জানান এ অভিনেত্রী। ঊর্মিলা বলেন, বাড়ির বাইরে যাওয়া এখন নিরাপদ নয়। দিন দিন করোনা পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে।
আক্রান্তের সংখ্যাও বাড়ছে। এ অবস্থায় অনেক কাজ জমে থাকলেও বের হতে সাহস পাচ্ছি না। তবে গত দুই মাসে একেবারেই থেমে থাকেননি ঊর্মিলা। নিয়মিত জনসচেতনতামূলক বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। যদিও সেটা বাড়ির ছাদে কিংবা বাড়ির ভেতরে বসেই সেরে নিয়েছেন। দূরে কোথাও যাননি। লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত এ অভিনেত্রী বলেন, গত দুই মাসে বেশ কয়েকটি সচেতনতামূলক বিজ্ঞাপনে অংশ নিয়েছি। এগুলোর জন্য জনসমাগম হয় এমন কোনো শুটিং স্পটে যাইনি কিংবা সরকারি নির্দেশনা অমান্য করিনি। বাড়ির ছাদে কিংবা ঘরে বসে কাজগুলো সেরে নিয়েছি। এজন্য কিছু মানুষ মিথ্যাচার করেছে। আমি যা করিনি তাও গণমাধ্যমে প্রচার করা হয়েছে।
এদিকে বিশ্ববিদ্যালয় জীবন থেকেই রাজনীতির সঙ্গে জড়িত ঊর্মিলা। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কমিটিতে নেতৃত্বে ছিলেন তিনি। সে সময় থেকেই নানা সামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। চলতি করোনা বিপর্যয়েও মানুষের পাশে দাঁড়িয়েছেন ঊর্মিলা। তিনি বলেন, করোনার কারণে সাধারণ ছুটিতে অনেক মানুষ বেকার হয়ে গেছেন। অনেকের খাবার সংগ্রহ করতে কষ্ট হয়েছে। আমি ও অভিনয় শিল্পী সংঘের উদ্যোগে অনেক মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দের সঙ্গে কাজ করেছি। শিল্পীদের কাছ থেকে টাকা সংগ্রহ করে তাদের কাছে পৌঁছে দিয়েছি। এছাড়া আমার ব্যক্তিগত উদ্যোগেও বেশ কিছু মানুষকে সহযোগিতা করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর