× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

চলে গেলেন স্টিলার ব্যান্ডের ভোকাল লিটন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৭:২৩

চলতি দশকের শুরুর দিকের জনপ্রিয় ব্যান্ড স্টিলার-এর ভোকাল লিটন আর নেই। আজ বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে জন্মস্থান চট্টগ্রামে মৃত্যুবরণ করেন এই শিল্পী। তার বয়স হয়েছিল মাত্র ৪৬ বছর।
হঠাৎ করেই স্ট্রোক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন এই শিল্পী।
লিটনের মৃত্যুর খবরে বেদনা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে ব্যান্ড সংগীতাঙ্গনে স্টিলার ও লিটনের জনপ্রিয়তা এখনও বেশ। শফিক তুহিনের কথায় ও আইয়ুব বাচ্চুর সুরে লিটনের গাওয়া ‘তুমি কি আমায় আগের মতো বাসো ভালো’ গানটি বাংলা সংগীতে পেয়েছে তুমুল জনপ্রিয়তা।
শফিক তুহিন বলেন, আজ লিটনের খবরটি এভাবে পাবো, ভাবিনি। লিটনের তো যাওয়ার সময় হয়নি এখনও। মাত্র ৪৬ বছর বয়স। সেই শুরু থেকে আমরা ভালো বন্ধু।
বলা যায়, আমার আর ওর জনপ্রিয়তা গড়ে ওঠে একই গান দিয়ে, বাচ্চু ভাইয়ের হাত ধরে। বাচ্চু ভাই চলে গেলেন। এবার গেল বন্ধু লিটনও। এই শোক সহ্য করার মতো নয়। লিটন ও স্টিলার ব্যান্ড-এর উত্থান ২০০০ সালে, বেনসন এন্ড হেজেজ ব্যান্ড প্রতিযোগিতার মাধ্যমে। গান দিয়ে জনপ্রিয়তা পেলেও লিটন ও তার ব্যান্ড ছিল সবসময় চট্টগ্রাম কেন্দ্রিক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর