× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

ফেরার ম্যাচে মেসিকে পাওয়া নিয়ে শঙ্কায় বার্সেলোনা

খেলা

স্পোর্টস ডেস্ক | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৭:৪৪

১১ই জুন লা লিগা ফেরার খবরে হাসি ফুটেছিল ফুটবলপ্রেমীদের মুখে। বিশেষত লিওনেল মেসিভক্তদের। করোনা প্রাদুর্ভাবে গত মার্চে লা লিগা স্থগিতের পর প্রিয় তারকার মাঠে ফেরা নিয়ে উচ্ছ্বাসের কমতি নেই সমর্থকদের। মেসির ইনজুরিতে পড়ার খবরে হঠাৎই তাতে ধাক্কা লেগেছে। স্পেনের বেশ কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, ডান পায়ের অ্যাবডাক্টরে চোট পেয়েছেন আর্জেন্টাইন তারকা। বুধবার দলের সঙ্গে অনুশীলন করেননি রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী ফরোয়ার্ড। এককভাবে তিনি ঘাম ঝরিয়েছেন জিমে। এতেই জেগেছে শঙ্কা।

কাতালান টেলিভিশন চ্যানেল টিভিথ্রি’র প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার অনুশীলনের শেষদিকে ডান পায়ে ব্যথা অনুভব করেন ৩২ বছর বয়সী মেসি।
তাৎক্ষণিকভাবে করানো হয় এমআরআই স্ক্যান। এরপর তার ডান পায়ে হালকা চোট ধরা পড়ে।

এ ধরনের চোট থেকে থেকে সেরে উঠতে সাধারণত দশ দিনের মতো সময় লাগে। কিন্তু বার্সেলোনার মাঠে নামতে বাকি আছে আর নয় দিন। বাংলাদেশ সময় আগামী ১৩ই জুন দিবাগত রাত ২টায় রিয়াল মায়োর্কার মুখোমুখি হবে তারা। তাই টিভিথ্রি’র বরাতে স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএস দাবি করেছে, ওই ম্যাচে মেসিকে নাও দেখা যেতে পারে। তবে বার্সার পক্ষ থেকে মেসির চোটের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি।

২৭ ম্যাচ শেষে ৫৮ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। সমান ম্যাচে মাত্র ২ পয়েন্ট কম নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর