× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

স্বাস্থ্য মন্ত্রণালয়ে নতুন সচিব আব্দুল মান্নান

অনলাইন

স্টফ রিপোর্টার | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৭:৪৮

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সেবা বিভাগের নতুন সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. আব্দুল মান্নান। স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব আসাদুল ইসলামকে সরিয়ে পরিকল্পনা বিভাগের সচিব করা হয়েছে। তার স্থলে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান আব্দুল মান্নানকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আজ রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়। শিক্ষাজীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Masum
৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৯:৩৫

The Health Minister has been a miserable failure. The DG health has proved to be a disaster. We did not hear much about the Health Secretary but he has been made the scapegoat. The Health Minister and DG health are political appointmentees. The demand was the removal of these two but the opposite has been done. Only bleak future ahead.

Md. Nurul Akhter
৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৭:১৬

অভিনন্দন।

অন্যান্য খবর