× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার

এনায়েতপুরে ৯ পুলিশসহ নতুন ১৯

বাংলারজমিন

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ৫ জুন ২০২০, শুক্রবার, ৭:৫০

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ, স্ত্রী সাথী খাতুন ও ৮ পুলিশ সদস্যসহ নতুন করে ১৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ দিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯১ জনে। গতকাল দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন জানান, সিরাজগঞ্জ শহীদ এম.মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৯৪ জনের নমুনা টেস্টের রিপোর্ট পাওয়া যায়।
এর মধ্যে ৭৫ জনের রিপোর্ট নেগেটিভ এবং ১৯ জনের রিপোর্ট পজিটিভ। জেলায় নতুন ১৯ জন করোনা হওয়াদের মধ্যে ১১ জন এনায়েতপুর থানার, বেলকুচি উপজেলার ৫ জন ও শাহজাদপর উপজেলার ২ জন ও কাজিপুর উপজেলার ১ জন। নতুন ১৯ জনের রিপোর্ট পজিটিভ হওয়ায় সিরাজগঞ্জ জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা হলো ৯১ জন। এদিকে এনায়েতপুর থানার ওসি তদন্ত কেএম রাকিবুল হুদা জানান, থানা পুলিশ করোনা যোদ্ধা হিসেবে সর্বাত্মক ভূমিকা পালন করে যাচ্ছে। এ কারণে তারা সংক্রমিত হয়েছে।
আমরা স্বাস্থ্য বিভাগ থেকে জানার পর পরই সবাইকে লকডাউনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া থানার যাবতীয় কার্যক্রমও অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর