× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার
কেরানীগঞ্জে মাদক বিক্রিতে বাধা

প্রতিপক্ষের হামলায় আহত ৭

বাংলারজমিন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ৫ জুন ২০২০, শুক্রবার, ৭:৫৪

ঢাকার কেরানীগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় সাতজন আহত হয়েছে। আহতরা হচ্ছে মো. বাদল, তার দুই ভাই মো. সোহেল, মো. রুবেল, ভাতিজা মো. রুহান ও মো. ফরহাদ হোসেনসহ সাতজন। এছাড়া প্রতিপক্ষের হামলাকারী আনসার বাহিনীর সদস্য জেহাদ নামেও একজন আহত হয়েছে। গত বুধবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া হাসনাবাদ হাউজিং এলাকায় সুপার মার্কেট রোডের পিছনে এ ঘটনা ঘটে। এলাকাবাসীসুত্রে জানা যায়, স্থানীয় বাড়িওয়ালা বাদল মিয়ার বাড়ির পাশে বেশ কিছুদিন ধরে জরিফ বাহিনীর প্রধান কালা জরিফের ভাই মো. শরিফ মাদক বিক্রি করে আসছিল। বুধবার রাতেও শরিফ সেখানে মাদক বিক্রি করতে যায়। এ সময় বাদল মিয়া তাকে মাদক বিক্রিতে বাঁধা দেয়। শরিফ এই ঘটনাটি তার ভাই জরিফকে জানালে সে তার বাহিনীর ২৫/৩০জন সদস্য নিয়ে বাদল এর বাড়িতে হামলা চালায়।
এতে বাদল মিয়ার পরিবারের লোকজন ও এলাকাবাসীরা একত্রিত হয়ে জরিফ বাহিনীর হামলার মোকাবিল করতে থাকে। দুই গ্রুপের মধ্যে থেমে থেমে প্রায় ঘণ্টাখানেক যাবত এই সংঘর্ষ ঘটে। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজামান জানান, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দায়ের করেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর