× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

রাজশাহীর প্রবীণ সাংবাদিক মোলাজ্জেম হোসেন সাচ্চু আর নেই

খেলা

রাজশাহী প্রতিনিধি | ৫ জুন ২০২০, শুক্রবার, ৮:০০

রাজশাহীর প্রবীণ সাংবাদিক মোলাজ্জেম হোসেন সাচ্চু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি...)। গতকাল (০৪ জুন) দুপুর ১টা ২০ মিনিটে নগরীর উপশহরস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি।
বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির রাজশাহী শাখার সভাপতি তবিবুর রহমান মাসুম জানান, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। মোলাজ্জেম হোসেন সাচ্চু ঢাকায় জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ হতে মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করেন। ইংরেজি পত্রিকা মর্নিং নিউজ এ যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন তিনি। এরপর বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি দৈনিক বার্তার সিনিয়র সাব এডিটর, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও ক্রীড়া লেখক সমিতির রাজশাহী শাখার সভাপতি পদসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করেছেন। তিনি আরো জানান, সর্বশেষ স্থানীয় দৈনিক নতুন প্রভাত পত্রিকার সম্পাদকের দায়িত্বে ছিলেন সাচ্চু।
মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই কন্যা সন্তান রেখে গিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর