× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার

বরগুনায় এএসআইসহ ১০ জনের করোনা শনাক্ত

বাংলারজমিন

বরগুনা প্রতিনিধি | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৯:৪৬

বরগুনায় নতুন করে পুলিশের একজন এএসআইসহ আরও ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. হুমায়ন শাহীন বলেন, জেলা পুলিশের বিশেষ শাখার এক সদস্যসহ দশজন শনাক্ত হয়েছেন। ৩১ মে তাঁদের নমুনা সংগ্রহ করে বরিশাল ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে বুধবার রাতে রিপোর্ট আসে। আক্রান্তদের মধ্যে বরগুনা সদর উপজেলার একজন, পাথরঘাটায় একজন, বেতাগীতে একজন এবং আমতলী উপজেলার তিনজন। এর আগে মঙ্গলবার রাতে বরগুনা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী স্বাস্থ্য পরিদর্শকসহ চারজন শনাক্ত হন।
বরগুনার সিভিল সার্জন আরো বলেন, তাদেরসহ এ জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত ৭৭ জন, এদের মধ্যে মোট সুস্থ হয়েছন ৪৪ জন।
বরগুনা জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) প্রধান আলাউদ্দিন মিলন বলেন, অসুস্থ সদস্যকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁর বাড়ি লকডাউন করা হয়েছে।
বরগুনা করোনা প্রতিরোধ কমিটির প্রধান ও জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত ব্যক্তিদের যথাযথ চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।
তাঁদের বাড়ি লকডাউন করা হয়েছে।
এদিকে, করোনায় আক্রান্ত ডিএসবি সদ্যস বলেন, পাচঁ দিন আগে আমার নমুনা সংগ্রহ করা হয়। বুধবার রাতে যে রিপোর্ট এসেছে তার সঙ্গে আমার নাম এবং ঠিকানার মিল থাকলেও বয়সের মিল নেই। আমাকে প্রথমে জানানো হয়েছে রিপোর্ট নেগেটিভ। পরে আবার জানতে পারি রিপোর্ট পজেটিভ। তবে আমি বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর