× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

দীর্ঘ একুশ বছর পর বিবিসিতে ফিরছে ক্ৰিকেট সম্প্রচার

খেলা

ক্রীড়া বিষয়ক প্রতিবেদক | ৫ জুন ২০২০, শুক্রবার, ১০:০২

শেষবার বিবিসিতে ক্রিকেট দেখা গিয়েছিল ১৯৯৯তে ইংল্যান্ডে বিশ্বকাপের সময়। তারপর থেকে বিবিসি আর ক্রিকেট কাভারেজ করেনি। কিন্তু সময়ের দাবির সঙ্গে সমঝোতা করে বিবিসিতে ফের ক্রিকেট ফিরছে দীর্ঘ একুশ বছর পরে। আট জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজ - ইংল্যান্ডের  তিনটি টেস্ট সিরিজের বিস্তারিত কভার করবে বিবিসি। স্কাই স্পোর্টস যদিও ম্যাচগুলোর সরাসরি সম্প্রচার করবে, কিন্তু বিবিসি প্রতিদিন সন্ধ্যা সাতটায় টেস্ট ম্যাচ নিয়ে বিশেষ সম্প্রচার করবে। সঞ্চালনা করবেন ভারতীয় বংশোদ্ভুত ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ঈশা গুহ। বিশেষজ্ঞের ভূমিকায় প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভন, এলিয়েস্টার কুক এবং ব্রেথওয়েট। এছাড়াও বিবিসি রেডিও ক্রিকেট নিয়ে বিশেষ সম্প্রচার করবে।
লাইভ স্পোর্টস এক্সট্রার এই অনুষ্ঠান পরিচালনা করবেন আর এক প্রাক্তন ক্রিকেটার জোনাথন আগ্নেউ। এছাড়াও বিবিসি টেলিভশনে ফিচার অনুষ্ঠান হবে ইয়ান বোথাম, গর্ডন গ্রিনিজ, গ্রাহাম গুচ, ডমিনিক কৰ্ক, ভিভিয়ান রিচার্ডস ও বিরিয়ানি লারাকে নিয়ে। অর্থাৎ ক্রিকেট স্বমহিমায় ফিরছে বিবিসিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর