× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

শ্রীলেখার ক্ষোভ

বিনোদন

বিনোদন ডেস্ক | ৫ জুন ২০২০, শুক্রবার, ১১:০১

২০১৮ সালের মুক্তি পাওয়া রেনবো জেলি ছবিতে অভিনয় করে বেশ সাড়া জাগান টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে এ ছবি নিয়ে দুই বছর পর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিতর্কের সৃষ্টি হয়েছে।
‘রেনবো জেলি’ বেশ কিছুদিন ধরে রয়েছে নেটফ্লিক্সেও। আর ঘটনার সূত্রপাত এখানেই। নেটফ্লিক্সে রেনবো জেলির একটি স্ক্রিনশট পোস্ট করে শ্রীলেখা ফেসবুকে লেখেন, রেনবো জেলি আমায় পরিপিসি হিসেবে একটি আলাদা পরিচিতি দিয়েছে। তার জন্য প্রযোজক ও পরিচালককে ধন্যবাদ। আমি এই ছবির জন্য কী করেছি সেসব আর বলছি না। কিন্তু এখানে একটি জিনিস স্পষ্ট।
এই অ্যাপে আমার নাম শ্রীলেখা মিত্র কোথাও নেই। আমার মনে হয়, এই ছবির জন্য আমাকে যথেষ্ট ভালো মনে করা হয়নি। এই বিষয়টি আমার নজরে এনেছিলেন পরিচালক বিক্রম আদিত্য সেনগুপ্ত। পরে আরও অনেকে বলেছেন।
অভিনেত্রীর এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে। যদিও কমেন্ট সেকশন পড়ে বোঝা যায়। শ্রীলেখার অভিযোগের তীর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের দিকে নয়। তার অভিযোগের তীর সৌকর্য ঘোষাল ও প্রযোজক পূজা চট্টোপাধ্যায়ের দিকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর