× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার

মির্জাগঞ্জে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে একজনের মৃত্যু

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | ৫ জুন ২০২০, শুক্রবার, ১১:২৫

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে পটুয়াখালীর মির্জাগঞ্জে এক ব্যক্তি (৪৬) এর মৃত্যু হয়েছে। গত ৪ জুন বৃহস্পতিবার রাতে তিনি নিজ বাড়িতে মারা যান। সে উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের কিসমতপুর গ্রামের মৃত আজাহার আকনের ছেলে।
মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা
এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। এলাকাবাসী জানান, ওই ব্যক্তি ঢাকাতে থাকতো। গত ২ জুন মঙ্গলবার অসুস্থ অবস্থায় পরিবারসহ গ্রামে আসে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ দিলরুবা ইয়াসমিন লিজা বলেন, উপসর্গ নিয়ে মারা যাওয়া লোকটি ঢাকা থেকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এলাকায় এসেছিল। তিনি হাসপাতালে বা আমাদের সাথে চিকিৎসার জন্য কোন যোগাযোগ করেনি।গতকাল রাতে উপসর্গ নিয়ে তার মৃত্যু হয়েছে বলে সংবাদ পাই।মৃত ব্যক্তিকে করোনা নিয়মাবলি মেনে দাফন করা হবে।তিনিসহ তার সংস্পর্শে থাকা সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।পরিবারের সদস্যদের হোম কোয়ারান্টাইনের ব্যবস্থা করা হবে।
মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, নমুনার রিপোর্ট না আসা পর্যন্ত পরিবারের লোকজনকে বাহিরে না বের হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর