× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার

রাজধানীতে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার | ৫ জুন ২০২০, শুক্রবার, ১:১২

 বিএনপি'র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর আরামবাগ-ফকিরাপুল এলাকায় খাবার বিতরণ করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের নির্দেশনায় দোয়া ও মিলাদ মাহফিল শেষে উপস্থিত সাধারণ মানুষ ও ছিন্নমূলদের মাঝে খাবার বিতরণ করা হয়।
ডিএসসিসির ৯ নং ওয়ার্ড বিএনপি নেতা ও ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুল্লাহ মাহবুবের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। পরে হাবিবুল্লাহ মাহবুব বলেন, বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম'র ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাভরে তাকে স্মরণ করছি এবং ওনার রুহের মাগফেরাত কামনা করছি।
তিনি বলেন, জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছেন এবং স্বাধীনতা যুদ্ধের নেতৃত্ব দিয়ে দেশকে স্বাধীন করেছেন, বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন বর্তমানে দেশে গণতন্ত্র নাই তাই আজকে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আমরা শপথ নিচ্ছি গণতন্ত্র পুনরুদ্ধার ও শহীদ জিয়াউর রহমানের ১৯ দফা বাস্তবায়নে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।
এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা সঞ্জয় দে, ৯ নং ওয়ার্ড বিএনপি নেতা সোলায়মান আলী, জাহাঙ্গীর আলম, সুমন মুন্সি, সরদার আরিফ, আলিনুর প্রমুখ

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর