× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

সিদ্ধিরগঞ্জে ১০০০ বোতল ফেনসিডিল উদ্ধার, নারীসহ গ্রেপ্তার ৩

অনলাইন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ৫ জুন ২০২০, শুক্রবার, ৪:৪৪

সিদ্ধিরগঞ্জে একটি বাড়িতে অভিযান চালিয়ে ১ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এ সময় এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।  শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়ের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-ক) মেহেদী ইমরান সিদ্দিকীর নির্দেশনায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুকের নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল আজিজ, ইন্সপেক্টর (অপারেশন) রুবেল হাওলাদার, এসআই গৌতম তেওয়ারী ও এএসআই মো: হেমায়েত উদ্দীন (পিপিএম) সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে সিদ্ধিরগঞ্জের মৌচাক মাদ্রাসা রোডস্থ জনৈক সাফায়েত হোসেন চৌধুরীর বাড়ির ভাড়াটিয়ার বসত অভিযান পরিচালনা করা হয়। এসময় খাটের নিচ থেকে পৃথক ৪টি প্ল্যাস্টিকেন বস্তা ভর্তি ১ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এবং আটক করা হয় আশরাফ আলী (৩৯) ও তার স্ত্রী মুক্তা (২৯)কে। পরে তাদের গ্রামের বাড়ি লালমনিরহাটের সদর থানার কর্ণপুর এলাকায়। আটক দুইজরে তথ্যমতে তাদের সহযোগি জায়েদুল ইসলাম (২৫) কে রূপগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য প্রায় দেড় লাখ টাকা।
পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা লালমনিরহাট জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় ফেনসিডিল বিভিন্ন পরিবহনের মাধ্যমে নানা পন্থায় এনে ঢাকা-নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করে। দীর্ঘদিন ধরে তারা এই ব্যবসার সঙ্গে জড়িত।
তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর