× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

জ্যাকি শ্রফের স্ত্রীকে নিয়ে বিতর্ক

বিনোদন

বিনোদন ডেস্ক | ৫ জুন ২০২০, শুক্রবার, ৪:৪৭

৬০-এ পা দিলেন জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশা শ্রফ। মায়ের জন্মদিনে তাকে ভালবাসা জানান টাইগার শ্রফ এবং কৃষ্ণা শ্রফ। এসবের মাঝেও আয়েশা শ্রফের ৬০ বছরের জন্মদিনেও পিছু ছাড়েনি বেশ কয়েকটি বিতর্ক। বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ জ্যাকি শ্রফের স্ত্রীর বিরুদ্ধে। ছেলে টাইগার শ্রফ বলিউডে পা রাখার আগে, তার শরীর চর্চার প্রশিক্ষকের সঙ্গে সম্পর্কে জড়ান আয়েশা শ্রফ। নিজের চেয়ে ১৭ বছরের ছোট টাইগারের ওই প্রশিক্ষকের সঙ্গে সম্পর্কে জড়ান আয়েশা। যদিও টাইগার বলিউডে আসার পর আয়েশা নিজে থেকেই ওই ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছেদ করেন বলে শোনা যায়। এর পাশাপাশি সাহিল খানের সঙ্গে আয়েশা শ্রফের সম্পর্ক নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা।
সাহিল এবং আয়েশা একটি কোম্পানি খোলার পরপরই তা বন্ধ হয়ে যায়। এরপর সাহিলের কাছে ৮ কোটি রূপি দাবি করেন আয়েশা। জ্যাকি শ্রফের স্ত্রীর ওই দাবির পর আদালতের দ্বারস্থ হন সাহিল। তার আইনজীবী দাবি করেন, সাহিলের সঙ্গে আয়েশার সম্পর্ক ছিল। এমনকী, সাহিল এবং আয়েশার বেশকিছু ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করা হয়। যা পুরোপুরি মিথ্যে বলে পালটা দাবি করেন শ্রফ পরিবারের আইনজীবী।
এমনকী, সাহিল সমকামী। তার স্ত্রী নিগর খান নিজের স্বামীকে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়াতে দেখেছেন বলেও দাবি করেন আয়েশা। অভিযোগ প্রমাণিত না হওয়ায় এরপরই আয়েশা-সহ শ্রফ পরিবারের সম্পর্কে রটনা করার অভিযোগে সাহিলকে ক্ষমা চাইতে হবে বলে স্পষ্ট নির্দেশ দেয় আদালত। ওই সময় সাহিল খানের সঙ্গে আয়েশা শ্রফের সম্পর্ক নিয়ে যে বিতর্ক শুরু হয়, তার কয়েক বছর পর এখনও সেই গুঞ্জন পিছু ছাড়ে না জ্যাকি শ্রফের মডেল স্ত্রীর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর