× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার

মির্জাপুরে আরো ৫ জনের করোনা শনাক্ত

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ৫ জুন ২০২০, শুক্রবার, ৫:১০

টাঙ্গাইলের মির্জাপুরে নতুন করে আররো ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম এই তথ্য নিশ্চিত করেন। এনিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৭ জনে। তবে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেওয়া নমুনা অনুসারে মোট করোনা পজিটিভের সংখ্যা ৪০ যার মধ্যে ৩ জন অন্য উপজেলার বাসিন্দা বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাগেছে, করোনা ভাইরাসে নতুন করে যে ৫ জন আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে ৩ জনের বাড়িই উপজেলার গোড়াই ইউনিয়নে। অপর দুইজনের মধ্যে একজন উপজেলার পৌর শহরের বাইমহাটী এলাকার ও অপরজন ভাওড়া ইউনিয়নের আমরাইল তেলিপাড়া এলাকার বাসিন্দা। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মাকসুদা খানম বলেন, নমুনা নেওয়ার প্রত্যেককেই নিজ দায়িত্বে স্বাস্থ্যবিধি মেনে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয় কিন্তু দুঃখজনক তারা সেটি মানতে চান না। এদিকে নতুন কর করোনা ভাইরাসে আক্রান্তদের বাড়িসহ মোট ১৫টির মত বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. জোবায়ের হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর