× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

সানির চাওয়া

বিনোদন

বিনোদন ডেস্ক | ৬ জুন ২০২০, শনিবার, ৬:২০

লকডাউনের মাঝেই সানি লিওন ভারত থেকে উড়ে গিয়েছিলেন লস এঞ্জেলেসে। যে সময় গিয়েছিলেন সেই সময় কড়া লকডাউন চলছিল। কিন্তু তার মধ্যেই স্বামী ড্যানিয়েল এবং ৩ সন্তান নিশা, এশার ও নোয়াকে নিয়ে লস এঞ্জেলসের বাড়িতে চলে যান সানি। সমপ্রতি সংবাদমাধ্যমের কাছে সানি জানান, তিনি সে সময় মোটেই মুম্বই ছেড়ে যেতে চাননি। খানিকটা বাধ্য হয়েই তাকে তখন লস এঞ্জেলেসে যেতে হয়েছিল। তাই এখন ফিরে আসতে চান তিনি মুম্বইতে। সানি বলছেন, বিশ্বাস করুন আমার মুম্বই ছেড়ে যেতে সত্যিই খুব খারাপ লাগছিল। আমি যেতে চাইনি।
তাই এখানে আসার সিদ্ধান্ত নিতে অনেকটা সময় লেগেছিল। কিন্তু আমাদের তখন ড্যানিয়েলের মা ও তার পরিবারের কাছে থাকা প্রয়োজন ছিল। সকলের মতো ওরাও এই দুর্দিনে নিজের কাছের মানুষদের সঙ্গে থাকতে চাইছিলেন। সানির লস এঞ্জেলেসের বাড়ি বাগানে ঘেরা। আর তাই এই কোয়ারেন্টিন প্রকৃতির মাঝেই তিনি কাটিয়েছেন বলা যায়। সেই বাগান থেকেই পাচ্ছিলেন তরিতরকারি। বেশ কিছু ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী। কিন্তু এখন তিনি মুম্বইতে ফিরতে চান।
সানি বলেন, আমি আগেই বললাম যে আমি সত্যি মুম্বই ছাড়তে চাইনি। তাই তাড়াতাড়ি দেশে ফিরতে চাই। আন্তর্জাতিক বিমান গুলো চলা শুরু করলেই আমি চলে আসবো। পারলে পরের ফ্লাইটে ভারতে আসছি। প্রসঙ্গত, মে মাসের প্রথম দিকে সপরিবারে লস এঞ্জেলস পাড়ি দিয়েছিলেন সানি। যেখানে মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে বেশি মানুষ আক্রান্ত হচ্ছে সেখানে কেন সানি গেলেন তা নিয়ে প্রশ্ন উঠেছিল
তার ভক্ত মহলে। অভিনেত্রী ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন যে, লস এঞ্জেলেসের বাড়িতে পৌঁছেছেন কারণ তারা মনে করছেন সেখানেই সন্তানরা সব থেকে বেশি সুরক্ষিত থাকবে। বলিউডের বেবি ডলের কথায়, করোনাভাইরাসের মতো ভয়ঙ্কর শত্রু থেকে বাঁচতে লস এঞ্জেলেসের বাড়িতে ফিরে যাওয়াকে ঠিক সিদ্ধান্ত বলে মনে করেছেন সানি এবং ড্যানিয়েল। তাই তিন মেয়েকে নিয়ে এই লকডাউনের মধ্যেই মুম্বই থেকে লস এঞ্জেলেসের উদ্দেশ্যে পাড়ি দেন সাবেক এ পর্নো তারকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর