× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার

রূপগঞ্জে আরো ২৯ জনের করোন শনাক্ত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ৫ জুন ২০২০, শুক্রবার, ৬:৩২

প্রাণঘাতী করোনা ভাইরাসে নারায়ণগঞ্জের রূপগঞ্জে একদিনে নতুন করে শনাক্ত হয়েছে আরো ২৯জন। এনিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়াল ৫২৫ জনে। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছে ১৫ জন। শুক্রবার বিকেলে এ তথ্য জানিয়েছেন উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহমেদ।
আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহমেদ জানান, শুক্রবার বিকেলে আসা রিপোর্টে গত ১জুন গাজী কোভিক-১৯ পিসিআর ল্যাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১২০ জনের পাঠানো নমুনার মধ্যে ২৯ জনের করোনা পজেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। এ নিয়ে রূপগঞ্জ উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়াল ৫২৫ জনে। উপজেলায় করোনায় মৃত্য বরণ করেছে ৬ জন। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছে ১৫ জন। তিনি আরো জানান, নতুন আক্রান্ত ২৯ জনকে তাদের আক্রান্তের বিষয়টি মোবাইলের মাধ্যমে জানিয়ে আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।
আক্রান্তদের মধ্যে কেউ যদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে থাকতে চায় তাদের থাকার ব্যবস্থা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর