× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার

চৌদ্দগ্রাম পৌর কাউন্সিলরসহ ২২ জনের করোনা শনাক্ত

বাংলারজমিন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি | ৫ জুন ২০২০, শুক্রবার, ৬:৩৪

কুমিল্লার চৌদ্দগ্রামে নতুন করে পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম শাহীনসহ ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে। করোনায় নতুন আক্রান্তরা হচ্ছে : পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম শাহীন, পৌর এলাকার মজিবুল হক, রাহাত, রামরায় গ্রামের হনুফা আক্তার, চাঁন্দিশকরার ফাহিমা, কানিজ, ফালগুনকরার এরশাদ উল্লাহ, রাজিয়া বেগম, তাহেরা আক্তার, সুকতা, শাবা, সোহা, শ্রীপুর গ্রামের মনির আহমেদ, মেহেদী হাসান, পশ্চিম ধনমুড়ির জাকির হোসেন, পাশাকোটের সাইফুল ইসলাম, বেলাল আহমেদ, শাহিদা বেগম, জগন্নাথের জাহিদ ভুঁইয়া, পশ্চিম ডেকরার তাহমিনা পারভিন, রহিমা বেগম ও আবুল কালাম মোল্লা। শুক্রবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান।
তিনি জানান, এ উপজেলা নতুন ২২ জনসহ মোট আক্রান্ত ৯৭ জন। এরমধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ২ জন। মৃত্যু হয়েছে ১ জনের। করোনা সংক্রমন প্রতিরোধে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য অনুরোধ করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর