× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

ঝিনাইদহে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি | ৬ জুন ২০২০, শনিবার, ৬:৪০

ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর গ্রামে গত বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষের হামলায় ওয়ার্ড আওয়ামী লীগের নেতা আলাপ হোসেন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের ভোলাই শেখের ছেলে। গ্রামবাসী সূত্রে জানা গেছে আলাপ হোসেন বিয়ের দাওয়াত খেয়ে নিকটস্থ হরিশংকরপুর বাজারে যাচ্ছিলেন। তারা হরিশংকরপুর গ্রামের মিয়া বাড়ির মোড়ে পৌঁছালে প্রতিপক্ষ মাসুম চেয়ারম্যান গ্রুপের লোকজন তাদেরকে কুপিয়ে জখম করে। হামলায় আলাপ হোসেন ও নুর ইসলাম আহত হন। তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হলে আলাপ হোসেন মৃত্যুবরণ করেন। এলাকাবাসী সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ ও বর্তমান ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুম গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। নিহত আলাপ হোসেন ফারুকুজ্জামান ফরিদের সমর্থক ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা বলে জানা গেছে।
এ ঘটনার পর এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় লুটপাট ও ভয়াবহ সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।
সাবেক চেয়ারম্যান ও এক গ্রুপের নেতা ফারুকুজ্জামান ফারুক অভিযোগ করে পরিকল্পিত ভাবে মাসুম চেয়ারম্যানের সমর্থক বল্টু ও তুফানের নেতৃত্বে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। প্রতিপক্ষ গ্রুপের নেতা বর্তমান চেয়ারম্যান মাসুম অভিযোগ খণ্ডন করে জানান, এটা তাদের অভ্যন্তরীণ ব্যাপারে। তিনি অভিযোগ করেন নিহত ব্যক্তি ক্রসফায়ারে নিহত চরমপন্থি নেতা শামছেলের বডিগার্ড ছিল। পরে সে বিএনপিতে যোগদান করে আওয়ামী লীগের ওপর অত্যাচার করতো। এখন ফরিদের আশ্রয়ে সে ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস খবরের সত্যতা নিশ্চিত করে বলেছেন এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর