× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

শ্রীমঙ্গলে মা ও মেয়েকে গলা কেটে হত্যা

এক্সক্লুসিভ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি | ৬ জুন ২০২০, শনিবার, ৬:৪১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঘুমের মধ্যে মা ও মেয়েকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল দুপুরে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের জামসী এলাকা  থেকে মা জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিন আক্তার (২৫) এর লাশ উদ্ধার করে পুলিশ।
স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার রাতে মা ও মেয়ে ঘুমিয়ে পড়েন। জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিন আক্তার
প্রতিদিন খুব সকালে ঘুম থেকে উঠলেও গতকাল সকাল ৯টা অবদি কেউ দরজা খোলেনি।  এই অবস্থা দেখে পাশের বাড়িতে বসবাসকারী নিহত জায়েদা বেগমের বোন মিনারা বেগম এলাকার মেম্বার ও চেয়ারম্যানকে খবর দিলে তারা বাড়িতে পৌঁছায়। পরে শ্রীমঙ্গল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের লাশ উদ্ধার করে। নিহত জায়েদা বেগমের ছেলে মো. ওয়াহিদ মিয়া জানান, আমি আমার শ্বশুরবাড়িতে ছিলাম। আমার খালা আমাকে ফোন করে এ ঘটনা জানালে আমি দৌড়ে এসে দেখি আমার মা ও বোনের লাশ পড়ে আছে। আমার মা ও বোনকে খুন করা হয়েছে। নিহতের পরিবার ও এলাকাবাসী ধারণা করছেন মেয়ের জামাই এ কর্মকাণ্ড ঘটাতে পারে।
এ বিষয়ে মৌলভীবাজার পুলিশ সুপার মো. ফারুক আহমেদ (পিপিএম বার),  শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, তদন্ত ওসি সোহেল রানাসহ পুলিশের একটি টিম পরিদর্শন করেন।
এ ব্যাপারে পুলিশ সুপার মো. ফারুক আহমেদ জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশ, সিআইডি ও ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত হয়ে এ ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টায় আছেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের খুব শিগগিরই গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে পুলিশ তৎপর থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর