× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

আড়াইহাজারে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎবার্ষিকী পালিত

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ৬ জুন ২০২০, শনিবার, ৭:৩১

আড়াইহাজারে শহীদ প্রেন্সিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলার রাইনাদী কলাগাছিয়া এলাকায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানা বিএনপির নেতা আজিজুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য আতাউর রহমান খাঁন আঙ্গুর বলেন, শহীদ প্রেন্সিডেন্ট জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রর্বতক। তিনি মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করে গেছেন। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে নির্বাচনে মানুষ ভোট দিতে পারে না। তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে মানুষ বিনা চিকিৎসায় মারা যাচ্ছেন। সরকারের চিকিৎসা ব্যবস্থায় দুর্বলতা রয়েছে। করোনায় আক্রান্তরা চাহিদা মাফিক সেবা পাচ্ছে না।
এ সময় জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে ও করোনাভারাইস থেকে মুক্ত করতে বিশেষ মোনাজাত করা হয়। উপস্থিত ছিলেন থানা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন মোল্লা, থানা পরিবহন শ্রমিক দলের সভাপতি সিরাজ, জেলা জাসাসের সাংগঠনিক সম্পাদক মাহবুব মোল্লা, থানা ছাত্রদলের সাবেক সভাপতি শামীম হোসেন, আড়াইহাজর পৌরসভা শ্রমিকদল নেতা নজরুল ইসলাম, উচিতপুরা ইউনিয়ন যুবদলের সভাপতি আল-আমিন মোল্লা, বিএনপির নেতা জাহাঙ্গীর আলম, যুবদল নেতা মাসুদ বাবু মোল্লা, শাহআলম, নজরুল  ও নুরুল হক ডালিম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর