× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

ন্যাশনাল ব্যাংকের টাকা চুরি: আরো ৩ জনের দায় স্বীকার

অনলাইন

অনলাইন ডেস্ক | ৫ জুন ২০২০, শুক্রবার, ৭:৪৬

রাজধানীর কোতোয়ালী থানার ইসলামপুরে ন্যাশনাল ব্যাংকের একটি গাড়ি থেকে ৮০ লাখ চুরির ঘটনার দায় স্বীকার করেছেন আরো তিন আসামি। তারা হলেন- হান্নান ওরফে রবিন (৫০), মোহাম্মদ মোস্তফা (৫২) ও মোছা. পারভীন (৩১)।

শুক্রবার তারা স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক মনিরুল ইসলাম মৃধা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম ইলিয়াস মিয়া তাদের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। কোতোয়ালী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বুধবার ঢাকা মহানগর হাকিম ইলিয়াস মিয়ার আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় চুরির দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন গ্রেফতার হওয়া আরেক আসামি বাবুল মিয়া ওরফে কালা বাবুল (৫৫)।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান নোমান চার আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। তারা হলেন- হান্নান ওরফে রবিন (৫০), মোহাম্মদ মোস্তফা (৫২), বাবুল মিয়া ওরফে কালা বাবুল (৫৫) ও মোছা. পারভীন (৩১)।গত সোমবার রাতে ৬০ লাখ টাকা উদ্ধার ও বিদেশি অস্ত্রসহ ওই চারজনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

উল্লেখ্য, গত ১০ই মে রাজধানীর পুরান ঢাকায় বিভিন্ন শাখা থেকে উত্তোলন করা ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকার একটি বস্তা গাড়ি থেকে খোয়া যায়। দিনে দুপুরে ঘটে যাওয়া ওই চাঞ্চল্যকর ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা করে ন্যাশনাল ব্যাংক কর্তৃপক্ষ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর