× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার

চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির করোনা পর্যবেক্ষণ কমিটি গঠন

বাংলারজমিন

চৌদ্দগ্রাম(কুমিল্লা) প্রতিনিধি | ৫ জুন ২০২০, শুক্রবার, ৮:৫৪

বর্তমান করোনা মহামারীতে বিশ্বের প্রতিটি জনবসতি আঘাতপ্রাপ্ত। প্রতিদিনের প্রতি মুহুর্তে মৃত্যু মানুষকে ধাওয়া করে বেড়াচ্ছে। মৃত্যুর হাত থেকে বাঁচতে মানুষ থমকে দাঁড়িয়েছে নিজের ঘর, পাড়া ও আঙিনায়। অবস্থাটা এমন দাঁড়িয়েছে যে সামর্থ বা বিত্তবানদের আজ দাঁড় করিয়েছে হতদরিদ্র মানুষের কাতারে। টাকা আছে কিন্তু চিকিৎসার সুযোগ নেই। করোনা এবং করোনা পরবর্তীতে মৃত্যুকে আলিঙ্গন করছে ধনী-গরিব এক সাথে। পুরো বিশ্বের ন্যায় বাংলাদেশের এমন পরিস্থিতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল করোনা পর্যবেক্ষণ কেন্দ্রীয় সেল গঠন করা হয়েছে। কেন্দ্রীয় সেল এবং দলের হাইকমান্ডকে রিপোর্ট করা এবং আক্রান্ত ব্যক্তির সহযোগিতার জন্য ৪২ সদস্য বিশিষ্ট চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির করোনা পর্যবেক্ষণ কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা বিএনপির সভাপতি ও করোনা পর্যবেক্ষণ কমিটির আহবায়ক মোঃ কামরুল হুদা। কমিটির দায়িত্বপ্রাপ্ত সদস্যরা হলেন; উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম, উপজেলা বিএনপির সিনিয়র নেতা ওয়াহিদুর রহমান মজুমদার মুক্তু, নুর হোসেন বলাই, শাহাবুদ্দিন ফরায়েজী লাল্টু, নুরুন্নবী পাটোয়ারী নুরু, পৌরসভার সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যাপক ইয়াছিন পাটোয়ারী, সদস্য সচিব হারুন অর রশীদ মজুমদার, ইউনিয়ন সভাপতিদের মধ্যে কাশিনগরের দলিলুর রহমান, উজিরপুরের আতিকুল হক, কালিকাপুরের ডাঃ মীর আহমেদ, শ্রীপুরের হাজী আলী আহমেদ, শুভপুরের আবদুল মতিন, ঘোলপাশার রিয়াজ উদ্দিন মেম্বার, বাতিসার মুক্তিযোদ্ধা আবদুল মতিন মজুমদার, মুন্সিরহাটের আবুল কালাম, কনকাপৈতের আবদুল মতিন, চিওড়ার কাজী শাহিন রেজা, জগন্নাথের জাহাঙ্গীর হোসেন চৌধুরী, গুণবতীর মিজানুর রহমান ভুঁইয়া, আলকরার ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদকদের মধ্যে কাশিনগরের রাসেল মজুমদার টিটু মেম্বার, উজিরপুরের ইমাম হোসেন মজুমদার রুবেল মেম্বার, কালিকাপুরের খন্দকার আল আমিন খোকন, শ্রীপুরের আহসান হাবিব, শুভপুরের শাহ আলম এমএসসি, ঘোলপাশার আবুল হাশেম, মুন্সিরহাটের হারুনুর রশীদ, বাতিসার রফিকুল ইসলাম, কনকাপৈতের নিজাম উদ্দিন, চিওড়ার কামরুল হাসান, জগন্নাথের আমিনুল ইসলাম মুহুরী, গুণবতীর খালেদ হাসান চৌধুরী মহসিন, আলকরার কাজী সালাহ উদ্দিন জাহাঙ্গীর, চৌদ্দগ্রাম উপজেলা কৃষকদলের সভাপতি হাসান শাহরিয়ার খাঁ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, উপজেলা যুবদলের সভাপতি আলহাজ্ব এম জাকারিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মামুন, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবুল হাসনাত মোঃ জোবায়ের, সহ-সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ মজুমদার, উপজেরা শহীদ জিয়া স্মৃতি সংসদের আহবায়ক ডাঃ আনোযার হোসেন ও উপজেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সভাপতি হাসানুর রশীদ হাসান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর