× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৮ জুলাই ২০২০, বুধবার

রাতভর ফুর্তির পর জৈন্তাপুরে নারীকে গভীর কুয়ায় ফেলে দিলো তিন যুবক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৫ জুন ২০২০, শুক্রবার, ১১:৩৭

রাতভর নারীকে নিয়ে ফুর্তি করলো। রঙ্গখেলায় মেতে উঠলো তিন যুবক। এরপর ওই নারীকে ছুড়ে ফেলে দিয়ে গভীর কুয়ার ভেতরে।- এমন ঘটনা ঘটেছে সিলেটের জৈন্তাপুর উপজেলার টিলাবাড়ি গ্রামে। কুয়ার ভেতরে পড়া ওই মহিলার আর্ত চিৎকারে এলাকার মানুষ পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মহিলাকে উদ্ধার করে। একই সঙ্গে অমানুষিক এ ঘটনার সঙ্গে জড়িত এক যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ ও এলাকাবাসী জানায়- বৃহস্পতিবার সিলেট থেকে এক নারীকে জৈন্তাপুরে টিলাবাড়িতে নিয়ে যায় তিন যুবক। ওই যুবকরা হচ্ছে- স্থানীয় কদমখাল গ্রামের কালা মিয়ার ছেলে ও মাদক বিক্রেতা জসিম উদ্দিন, চাঙ্গিল গ্রামের বাবুল মিয়ার ছেলে শাহীন আহমদ ও মুক্তাপুর টিলাবাড়ী গ্রামের মোহন মিয়ার ছেলে বশির মিয়া।
রাতে টিলাবাড়ি গ্রামের বশির মিয়ার দোকানের পাশের পরিত্যক্ত একটি ঘরে ওই নারীকে রেখে ফুর্তি করে ওই তিন যুবক। এদিকে- রাত ৩ টার দিকে তারা ওই নারীকে পার্শ্ববর্তী একটি কুয়ায় ফেলে দিয়ে চলে যায়। পরে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন গিয়ে দেখেন- কুয়ার মধ্যে এক নারী পড়ে আছে এবং সে চিৎকার করছে। খবর যায় জৈন্তাপুর পুলিশের কাছে। পুলিশের একটি দল ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বশির মিয়াকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় ওই নারী জৈন্তাপুর থানায় মামলা করেছেন বলে জানিয়েছেন ওসি শ্যামল বনিক। তিনি জানান- গ্রেপ্তারকৃত আসামি বশির মিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ash
৭ জুন ২০২০, রবিবার, ৭:২৬

ODER VIRUDHE TO MAMLA NA ! ODER TO TAGGANO WICHITH ( NO QUESTEN ASK) NA HOLE ORA JAMINE BER HOY ABAR KORBE

অন্যান্য খবর