× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

নাসিরনগরে টর্নেডো, লন্ডভন্ড ঘরবাড়ি, আহত ১০

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া/ নাসিরনগর প্রতিন | ৬ জুন ২০২০, শনিবার, ১১:২৮

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের কয়েকটি গ্রামে টর্নেডো আঘাত হেনেছে। এতে কয়েক'শ ঘরবাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। আহত হয়েছেন কমপক্ষে ১০জন। প্রশাসন ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৭ টার দিকে সদর ও বুড়িশ্বর ইউনিয়নের কয়েকটি গ্রামে টর্নেডো আঘাত হানে। এতে ওইসব গ্রামের টিনের ঘরবাড়ি লন্ডভন্ড হয়।
ঘরের চালা উড়ে গেছে,বেড়া নিশ্চিহ্ন হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফি জানান, সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কামারপাড়া,ঋষিপাড়া,সোনাতলাপাড়া এবং বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল,শ্রীঘর গ্রামে টর্নেডো আঘাত হেনেছে। তিনি ক্ষতিগ্রস্থ গ্রাম ঘুরে দেখছেন।
এরমধ্যে সদরের গ্রামগুলো ঘুরে দেখেছেন। সেখানে ৫০ টি ঘর ক্ষতিগ্রস্থ দেখতে পেয়েছেন। ক্ষয়ক্ষতির পুরো বিবরন তিনি সরজমিনে দেখার পরই জানাতে পারবেন। এদিকে টর্নেডোর আঘাতে আহত কয়েকজন নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তারা হচ্ছেন আশুরাইল গ্রামের মহরম মিয়া(৮০), নাসিরনগর সদর পশ্চিমপাড়ার মাজেদা খাতুন(১৭)
ও নাজমুন(৯)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর