× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

কক্সবাজারে করোনার উপসর্গ নিয়ে মহিলার মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে | ৬ জুন ২০২০, শনিবার, ১১:৫৭

কক্সবাজারে শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন এক নারী। কক্সবাজার শহরের কলাতলীর আদর্শ গ্রামের বাসিন্দা এই নারীর নাম রূপবান বেগম (৫৫)।

শুক্রবার (৫জুন) রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মারা যাওয়া ডশ রূপবান ওই এলাকার মোঃ কালুর স্ত্রী।
আদর্শগ্রাম সমাজ কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন জানান, রূপবান ৬-৭ দিন ধরে জ্বর-সর্দি ও কাশিতে ভুগছিলেন। কিন্তু তার পরিবারের লোকজন বিষয়টি গোপন করেন এবং স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে ওষুধ নিয়ে সেবন করে আসছিলেন। এর মধ্যে বৃহস্পতিবার রাত থেকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। অবস্থার অবনতি হলে শুক্রবার সকালের তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসোলেশনের রেখে চিকিৎসা চলছিলো রূপবানের।
কিন্তু চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।
আদর্শগ্রাম সমাজ কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, মৃত্যুর পর রূপবানের করোনা পরীক্ষার নমুনা নেয়া হয়েছে। পরে স্বাস্থ্য বিভাগের লোকজন করোনা বিধি মতে লাশটি বাড়ি পৌঁছে দেন। পরে আজ সকাল ৭টার দিকে বাধ্য হয়ে করোনা বিধি মতো সমাজ কমিটির সাতজন লোক সমবেত হয়ে জানাযা পড়ে তারাই স্থানীয় কবরস্থানে রূপবানকে দাফন করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর