× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

পাকুন্দিয়ায় করোনা আক্রান্ত বেড়ে ২৯জন

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ৬ জুন ২০২০, শনিবার, ১২:৩৭

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নতুন করে আরো তিনজনের শরীরে করোনা ভাইরাসের জীবাণু শনাক্ত হয়েছে। এর মধ্য দিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৯ জনে। এছাড়াও পরপর দুটি স্যাম্পল নেগেটিভ হওয়ার মধ্য দিয়ে নতুন করে আরো তিনজন করোনা ভাইরাস মুক্ত হয়েছেন। এতে করে উপজেলায় আক্রান্তের মধ্যে মোট ১১জন করোনা ভাইরাস মুক্ত হয়েছেন।

আজ শনিবার সকাল ১১টায় নতুন করে তিনজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত ও তিনজন করোনা ভাইরাস মুক্ত হওয়ার তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.জমির মো.হাসিবুস ছাত্তার।

তিনি জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী রয়েছেন। পুরুষদের মধ্যে একজন উপজেলার ঝাউগারচর গ্রামের (৩১), অপরজন সুখিয়া এলাকার (৩০)। সুখিয়া এলাকার যুবক রাজধানীর আশুলিয়ার গার্মেন্টকর্মী।
গত এক মাস আগে সে বাড়িতে আসে। আক্রান্ত নারীর বাড়ি উপজেলার এগারোসিন্দুর এলাকায় (৪০)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.জমির মো.হাসিবুস ছাত্তার বলেন, গত ৩১মে ও ৩জুন উপজেলা থেকে ৪১জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে শুক্রবার দিনগত রাতে পাওয়া রিপোর্টে ৪১জনের মধ্যে তিনজনের করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হয়। এর মধ্য দিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯জনে। একই সাথে পরপর দুটি নমুনা পরীক্ষায় নেগেটিভ হওয়ার মধ্য দিয়ে আক্রান্ত তিনজন করোনা ভাইরাস মুক্ত হয়েছেন। এর মধ্য দিয়ে উপজেলায় মোট সুস্থ্য হওয়া ব্যক্তির সংখ্যা ১১জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর