× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

মেসির ইনজুরি গুরুতর নয়

খেলা

স্পোর্টস ডেস্ক | ৬ জুন ২০২০, শনিবার, ১:১৬



লিওনেল মেসির ইনজুরি গুরুতর নয়। ডান ঊরুর মাংসপেশিতে হালকা চোট পেয়েছেন বার্সা অধিনায়ক। আর তার দল বার্সেলোনার আশা, পুনরায় শুরু হতে যাওয়া লা লিগায় দলের প্রথম ম্যাচেই খেলতে পারবেন মেসি। আগামী কয়েক দিনের মধ্যে এই আর্জেন্টাইন ফরোয়ার্ড দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন বলে আশা করছে লা লিগা চ্যাম্পিয়নরা ।
বৃহস্পতিবার স্পেনের কয়েকটি গণমাধ্যমে বলা হয়েছিল, মঙ্গলবার দলের অনুশীলনে অ্যাবডাক্টরে চোট পেয়েছেন মেসি। যদিও স্প্যানিশ  দৈনিক মুন্দো দেপোর্তিভোকে দেয়া সাক্ষাৎকারে দলের সেরা তারকার বড় চোটের গুঞ্জন উড়িয়ে দেন বার্সেলোনার এক মুখপাত্র। কাতালান ক্লাবটি শুক্রবার এক বিবৃতিতে মেসির চোটের কথা নিশ্চিত করে। বিবৃতিতে বলা হয়েছে, ‘বার্সেলোনা অধিনায়ক ডান ঊরুর মাংসপেশিতে হালকা চোট পেয়েছেন। ঝুঁকি এড়াতে শুক্রবার তিনি নির্দিষ্ট কিছু কাজ করেছেন, কারণ লা লিগায় আমাদের প্রথম ম্যাচের বাকি আর ৮ দিন।
আশা করা হচ্ছে, আগামী কয়েক দিনের মধ্যে তিনি দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন।’ লম্বা বিরতির পর গত সোমবার প্রথমবারের মতো দলীয় অনুশীলনে ফেরে বার্সেলোনা। মেসি প্রথম দুই দিন দলের সঙ্গে অনুশীলন করলেও বুধবার থেকে তাকে দেখা যায়নি।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দীর্ঘ প্রায় তিন মাসের বিরতি শেষে আগামী ১১ই জুন মাঠে ফিরতে যাচ্ছে লা লিগা। ১৩ই জুন রিয়াল মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরবে বার্সেলোনা। চলতি মৌসুমে এখন পর্যন্ত লীগে ১৯ গোল করেছেন মেসি। করিয়েছেন ১২টি। লা লিগার ২৭ রাউন্ড শেষে ৫৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে বার্সেলোনা। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর