× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ আগস্ট ২০২০, রবিবার
কলকাতা কথকতা

ফের মানবিক মুখ সৌরভ গঙ্গোপাধ্যায়ের, দুর্গতদের পাশে

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ১৪ জুন ২০২০, রবিবার, ১১:২৬

আবার দুর্গতদের পাশে দাঁড়ালেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক, ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি মোবাইল টেলিফোন কোম্পানির সঙ্গে যৌথভাবে তিনি ত্রাণ বিতরণ করলেন কলকাতা, দুই চব্বিশ পরগনা, মেদিনীপুর ও সুন্দরবনের আম্ফান দুর্গতদের জন্যে। নিজের হাতে ত্রাণ বিতরণ করে সৌরভ টুইট কুড়োচ্ছেন - কিছু ঝোড়ো ইনিংস আসে যা সব লন্ডভন্ড করে দিয়ে যায়। এর মাঝেই ঘুরে দাঁড়ানোর শিক্ষা নিতে হবে। করোনা কবলিত মানুষের জন্যে এর আগে সৌরভ এগিয়ে এসেছিলেন। একটি চাল কোম্পানির সঙ্গে যৌথভাবে পঞ্চাশ লক্ষ টাকার চাল বিতরণ করেছিলেন। নিজে বেলুড় মঠে গিয়ে দু’হাজার কিলোগ্রাম চাল দারিদ্রদের হাতে তুলে দিয়েছিলেন। আলবার্ট রোডে ইসকন মন্দিরে গিয়ে রান্না করা খাবার তুলে দিয়েছিলেন করোনা পীড়িত লোকের জন্যে।
এবার তাঁর সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন মোবাইল কোম্পনিটির সঙ্গে জোট বেঁধে ত্রাণের কাজ করছে। ক্রিকেট বোর্ড এর মিটিং, আইপিএল কিংবা আইসিসি’র চেয়ারম্যানশিপ কাড়তে পারেনি বাংলার মহারাজ এর মানবিক মুখ। দাদা প্রকৃত দাদা হয়ে পাশে দাঁড়িয়েছেন দুর্গতদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর