× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

করোনা: সরকারি মিডিয়া সেল প্রধানের বদলি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৯ জুন ২০২০, শুক্রবার, ৯:৪৫

করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমান খানকেও বদলি করা হয়েছে। স্বাস্থ্যসেবা বিভাগের প্রশাসন অনুবিভাগের দায়িত্বে থাকা হাবিবুর রহমান খান মিডিয়া সেলেরও আহ্বায়ক ছিলেন। করোনা পরিস্থিতি নিয়ে গঠিত মিডিয়া সেলের মূল ফোকাল পয়েন্ট হিসেবে তিনি মন্ত্রণালয়ের পক্ষ থেকে ব্রিফিং এবং সাংবাদিকদের বিভিন্ন বিষয়ে বক্তব্য দিয়ে আসছিলেন। গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয় এই কর্মকর্তার বদলির আদেশ জারি করেছে। হাবিবুর রহমানকে বদলি করে কৃষি মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ফলিত পুষ্টি ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানের (বারটান) নির্বাহী পরিচালক করা হয়েছে।
হাবিবুর রহমানকে আহ্বায়ক করে অতিরিক্ত সচিব রীনা পারভীন, সিস্টেম এনালিস্ট আহমেদ লতিফুল হোসেন ও জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধানকে নিয়ে গত ১৪ই এপ্রিল মিডিয়া সেল গঠন করা হয়।
এর আগে গত ৪ঠা জুন স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামকে সরিয়ে দেয়া হয়। আসাদুলকে পরিকল্পনা বিভাগের সচিব হিসেবে বদলি করা হয়। স্বাস্থ্যসেবা বিভাগের নতুন সচিব নিয়োগ পান ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুল মান্নান। এর ৪ দিনের মাথায় ৮ই জুন স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব (হাসপাতাল অনুবিভাগ) মো. সিরাজুল ইসলামকে রেলপথ মন্ত্রণালয় এবং অতিরিক্ত সচিব (ওষুধ প্রশাসন অনুবিভাগ) মো. ইসমাইল হোসেনকে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর