× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

কেরানীগঞ্জে সস্ত্রীক করোনা আক্রান্ত ইউএনও

দেশ বিদেশ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ২৬ জুন ২০২০, শুক্রবার, ৮:১৫

ঢাকার কেরানীগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ ও তার সহধর্মিণী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ও তার সহধর্মিণী নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসাইন এ তথ্যটি নিশ্চিত করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ করোনা মহামারি শুরু হওয়ার সময় থেকেই মাঠ পর্যায়ে অসহায় ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের ত্রাণ সহায়তা প্রদান করেছেন। এছাড়া প্রশাসনিক যেকোনো কাজে তিনি মাঠ পর্যায়েও বেশি সময় দিয়েছেন। কেরানীগঞ্জবাসীকে করোনাভাইরাসের হাত থেকে সুরক্ষা দেয়ার জন্য মাঠ পর্যায়ে বিভিন্ন জনসচেতনতামূলক বিভিন্ন কর্মকাণ্ডেও তিনি অংশগ্রহণ করেছেন। তার নেতৃত্বেই করোনা মহামারির সময়ে কেরানীগঞ্জ উপজেলা পর্যায়ে সকল প্রশাসনিক কাজ সুচারুভাবে পরিচালিত হয়েছে। কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল এবং কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল (দক্ষিণ) সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভিন তিন্নি করোনায় আক্রান্ত হওয়ার পরে তার বলিষ্ঠ নেতৃত্বে উপজেলা প্রশাসনিক কাজ সঠিক ও সুন্দরভাবেই পরিচালিত হয়েছে।
তবে কামরুল হাসান সোহেল এবং সানজিদা পারভিন তিন্নি এই দুই তরুণ  সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা জয় করে তারা  কয়েকদিন পূর্বে তাদের কর্মস্থলে যোগদান করেছেন। কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ স্যার করোনা পজেটিভ হয়ে বাসায় আইসোলেশনে থাকলেও উপজেলা প্রশাসনের সকল কর্মকাণ্ড থেমে থাকবে না। বরং প্রশাসনিক কর্মকাণ্ড যথারীতিভাবেই চলবে। এতে সেবা প্রাপ্তিদের কোনো অসুবিধা হবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর