× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

করোনা উপসর্গে আরো এক চিকিৎসকের মৃত্যু

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৮ জুন ২০২০, রবিবার, ১০:০২

করোনা উপসর্গ নিয়ে আরো এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। ডা. গোপাল শংকর দে নামে ওই চিকিৎসক সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সাইকিয়াট্রি বিভাগের সাবেক প্রধান ।

সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে মারা যান তিনি। পরীক্ষার জন্য তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হলেও এখনো সেই রিপোর্ট পাওয়া যায়নি।

মাউন্ট এডোরা হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক রাশেদুল ইসলাম মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, করোনা উপসর্গ নিয়ে ডা. গোপাল গত ২১ জুন হাসপাতালে ভর্তি হন। বাড়িতে অসুস্থ থাকা অবস্থাতেই তিনি পরীক্ষা করিয়েছিলেন। পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ এসেছিল। কিন্তু সব উপসর্গ কোভিড-১৯ এর সঙ্গে মিলে যাওয়ায় চিকিৎসকরা ২২ জুন আবার তার নমুনা পরীক্ষার সিদ্ধান্ত নেন। সেই রিপোর্ট এখনো পাওয়া যায়নি। তবে তাকে করোনা রোগী হিসেবে ধরে নিয়েই চিকিৎসা দেওয়া হচ্ছিল।

হাসপাতালে ডা. গোপালের অবস্থার অবনতি হওয়ায় তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক দুই দিন আগে তাকে প্লাজমা থেরাপি দেওয়া হয়েছিল বলেও জানান মাউন্ট এডোরা হাসপাতালের ওই কর্মকর্তা।

ডা. গোপাল শংকর ওসমানী মেডিকেল কলেজের ১২তম ব্যাচের ছাত্র ছিলেন।
করোনায় এখন পর্যন্ত দেশে ৫৪ জন চিকিৎসকের মৃত্যু হয়েছে। করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মোট নয় জন চিকিৎসক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর