× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১১ জুলাই ২০২০, শনিবার

বারডেম হাসপাতালে অস্থায়ী চিকিৎসকদের অবস্থান কর্মসূচী

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৮ জুন ২০২০, রবিবার, ১২:২০

বেতন কর্তন, বোনাস কর্তন। পিপিই সংকট ও চাকরি স্থায়ী করার দাবীতে বারডেম জেনারেল হাসপাতালের ১০৭ জন অস্থায়ী চিকিৎসক অবস্থান কর্মসূচি গ্রহণ করেছেন। হাসপাতালটির চেম্বার কমপ্লেক্স এ সকাল থেকে তারা অবস্থান করছেন। চিকিৎসকরা জানান, সকালে হাসপাতালটির মহাপরিচালকের বরাবর চিকিৎসকদের পক্ষ থেকে তিন জন প্রতিনিধি গিয়ে স্মারকলিপি দিতে চাইলে বাধা দেয়া হয়। পুলিশ মোতায়ন করা হয়। পরে হাসপাতালের সকল অস্থাযী চিকিৎসক আসলে তাদের দাবীর মুখে মহাপরিচালক স্মারকলিপিটি গ্রহণ করলেও কোনো ধরনের আশ্বাস দেয়া হয়নি তার পক্ষ থেকে।
চিকিৎসকরা বলছেন, আমাদের কোনো ধরনের আশ্বাস না দিলে আমরা অবস্থান কর্মসূচি থেকে সরবো না। আমরা অবস্থান কর্মসূচি গ্রহণ করলেও রোগীদের কোনো সমস্যা হচ্ছে না। সবাই সবার রোস্টার অনুযায়ী ডিউটি করছে।
ডিউটি শেষে অবস্থান কর্মসূচিতে যোগ দিচ্ছে।

জানা গেছে, এর আগে ২০ জুন তাদের দাবী দাওয়া নিয়ে মহাপরিচালকের বরাবর একটি স্মারকলিপি দিয়েছিলেন চিকিৎসকরা। সেখানে ২৭ জুন পর্যন্ত দাবী দাওয়া পূরনে সময় দেয়া হয়েছিলো। কিন্তু কর্তৃপক্ষের কাছ থেকে কোনো ধরনের সাড়া না আসার কারণে আজকে তারা অবস্থান কর্মসূচি গ্রহণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রেজওয়ান
২৭ জুন ২০২০, শনিবার, ১১:২৩

এ মুহূর্তে প্রত্যেকের বেতন ডাবল করে দেয়া উচিৎ।

অন্যান্য খবর