× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১১ জুলাই ২০২০, শনিবার

চট্টগ্রামে করোনা ইউনিটের সমন্বয়ক করোনায় আক্রান্ত

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২৮ জুন ২০২০, রবিবার, ৫:৩৯

চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ও জেলা করোনা ইউনিটের সমন্বয়ক ডা. আব্দুর রব করোনায় আক্রান্ত হয়েছেন। হাসপাতালটির কনসালটেন্ট ডা. গোলাম মোস্তফা জামাল আজ রোববার দুপুরে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, শনিবার দিবাগত রাতে চট্টগ্রামের সর্বমোট ৫৯০ জনের নমুনা পরীক্ষা ফলাফলে ৬৪ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। তম্মধ্যে ডা. আব্দুর রবও করোনাভাইরাস পজেটিভ হন। এরপর তিনি চট্টগ্রামের ডেলটা হেলথ কেয়ারে ভর্তি হন। তবে করোনা পজেটিভ হলেও ডা. আবদুর রব শারীরিকভাবে স্থিতিশীল আছেন।

ডা. গোলাম মোস্তফা জামাল আরো জানান, ডা. আবদুর রবের স্ত্রী ডা. ফিরোজা মেহের কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন। তিনিও ডেলটা হেলথ কেয়ারে চিকিৎসাধীন রয়েছেন।
এরপর ডা. আবদুর রব ও তাদের দুই ছেলের নমুনা পরীক্ষা করা হয়। তবে দুই ছেলের করোনা নেগেটিভ এসেছে।

প্রসঙ্গত, গত ৩রা এপ্রিল থেকে ডা. আবদুর রব চট্টগ্রাম জেলা করোনা ইউনিটের সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সেই সঙ্গে তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা আক্রান্তদের চিকিৎসা দিয়ে আসছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর