× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১১ জুলাই ২০২০, শনিবার

নারায়ণগঞ্জে ৫৬০০ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২৮ জুন ২০২০, রবিবার, ৭:৪১

নারায়ণগঞ্জে একটি প্রাইভেটকার তল্লাশী করে ৫ হাজার ৬০০ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এসময় তাদের হেফাজত থেকে একটি প্রাইভেটকার ও নগদ ৬৭ হাজার ২৫০ টাকা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো-নাজিম হোসেন ওরফে নাজিম (২১) ও শাহেদ জামান ওরফে শাহেদ (৩০)। এরমধ্যে নাজিমের বাড়ি চট্টগ্রামের জোরালগঞ্জের উত্তর সোনাপাহাট এলাকায় এবং মোঃ শাহেদের একই জেলার মোবারকগুনা এলাকায়।  রোববার বিকালে গোপন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মদনপুরস্থ রাফি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজসে অভিনব কৌশলে প্রাইভেটকারের ভিতর লুকিয়ে ইয়াবা নিয়ে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করার জন্য আসছিল বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী পিপিএম জানান, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে, দীর্ঘদিন ধরে তারা সীমান্ত এলাকা দিয়ে অভিনব পন্থায় ইয়াবা এনে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর