× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

নারায়ণগঞ্জে সেনা সদস্য পরিচয়ে মাংস ক্রয়, অতপর...

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২৮ জুন ২০২০, রবিবার, ৭:৪৩

সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে মাংস কিনতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে এক ভুয়া সেনা সদস্য। তার নাম আফজাল মিনহাজ সংগ্রাম (৪৮)। রোববার সকালে ফতুল্লার পাগলা বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত ভূয়া সেনাবাহিনীর সদস্য সংগ্রাম গাজীপুরের কাশিমপুরের থানার লালদিঘি থানার মৃত এরশাদ আলীর ছেলে।
ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহাদাত জানান, আটককৃত সংগ্রাম রবিবার সকাল সাড়ে ৬টার দিকে নিজেকে সেনাবহিনীর সদস্য পরিচয় দিয়ে পাগলা বাজারে গিয়ে বাদীর মাংসের দোকানে গিয়ে ৬৫ কেজি মাংস দরদাম করে ক্রয় করে। প্রথমে সে হাতে থাকা লাঠি দিয়ে বাজারে থাকা লোকজনদের পিটিয়ে তাড়িয়ে দেয়। পরবর্তীতে মাংসের দোকানে গিয়ে ৬৫ কেজি মাংস একটি সিএনজিতে তুলে নিয়ে যেতে চাইলে মাংস বিক্রেতা বাধা প্রধান করে। এক পর্যায়ে মাংস বিক্রেতা বাজার কমিটির লোকজনকে ডাকলে তারা উপস্থিত হয়ে সেনাবাহিনীর সদস্য পরিচয়দানকারী সংগ্রামকে জিজ্ঞাসাবাদ করলে সে অসংলগ্ন কথাবার্তা বললে তাদের সন্দেহ হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটককৃত সংগ্রামকে জিজ্ঞাসাবাদ করে ভুয়া সেনাবাহিনীর সদস্যের বিষয়টি নিশ্চিত হয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় মাংস বিক্রেতা পাগলা নন্দলালপুর এলাকার মৃত আব্দুল হাইয়ের পুত্র হারুনুর রশীদ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর