× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

লালমোহনে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে যুবক আটক

বাংলারজমিন

লালমোহন (ভোলা) প্রতিনিধি | ২৮ জুন ২০২০, রবিবার, ৭:৪৪

ভোলার লালমোহনে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের দায়ে মো. সোহাগ হোসেন (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার বিকালে ওই ধর্ষককে উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর এলাকার বেড়িবাঁধের ওপর থেকে আটক করা হয়। আটক সোহাগ নাজিরপুর এলাকার আলতাফ হোসেনের ছেলে।
জানা যায়, রোববার সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের চরকচ্ছপিয়া এলাকায় নিজ বাড়ির পাশে ওই স্কুল ছাত্রী জাম কুঁড়াতে যায়। এসময় লম্পট সোহাগ ওৎ পেতে থেকে তাকে কৌশলে নিজ ঘরে নিয়ে যায়। এরপর ভূক্তভোগী ওই ছাত্রীকে মুখ চেপে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় কয়েকজন মহিলা টের পেলে ওই ছাত্রীর পরিবারকে অবহিত করে। এরপর দুপুরে ওই ছাত্রীর বাবা আনসার আলী বাদী হয়ে লালমোহন থানায় একটি মামলা দায়ের করেন। পরে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীরের নির্দেশে এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ধর্ষক সোহাগ হোসেনকে আটক করে।
ভূক্তভোগী শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।
এব্যাপারে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর বলেন, ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা করার পরপরই সোহাগকে আটক করা হয়। তাকে সোমবার সকালে জেল হাজতে প্রেরণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর