× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১১ জুলাই ২০২০, শনিবার

সিলেটে করোনায় সাবেক চেয়ারম্যান ও উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৯ জুন ২০২০, সোমবার, ৮:০০

করোনায় মারা গেছেন সিলেটের গোলাপগঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যান বদরুল হক আকন্দ। উপসর্গ নিয়ে মারা গেলেন সিলেটের মানসিক রোগ বিশেষজ্ঞ ডা. গোপাল শঙ্কর দে। শনিবার রাতে তারা মৃত্যু বরণ করেন। এদিকে- করোনায় মৃত্যুর মিছিল থামছে না। রোববার পর্যন্ত ২৪ ঘণ্টায় মারা গেছেন তিনজন। সব মিলিয়ে সিলেট বিভাগে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ৭০ জন। উপসর্গ নিয়েও মারা গেছেন একশ’র কাছাকাছি মানুষ। স্থানীয়রা জানিয়েছেন- গোলাপগঞ্জের আমুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদরুল হক আকন্দ ভোর সাড়ে ৫টার দিকে শীলঘাটস্থ নিজ বাড়িতে তিনি মারা গেছেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি গত কয়েকদিন আগে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে সিলেট নর্থ ইস্ট মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন। পরে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। নর্থ-ইস্ট হাসপাতালে থাকা অবস্থায় তার করোনা পরীক্ষার জন্য নমুনা দিলে শুক্রবার তার রিপোর্ট পজিটিভ আসে। রোববার ভোররাতে তিনি বাড়িতেই মৃত্যুবরণ করেন। এদিকে- স্বাস্থ্য বিধি তার মরদেহ দাফন করা হয়েছে। সিলেটে গোলাপগঞ্জে করোনায় মারা গেছেন মোট ৪ জন। করোনায় আক্রান্ত হয়েছেন মোট ১১৪ জন। আর সুস্থ হয়েছেন ৫৫ জন। এ দিকে আওয়ামী লীগের প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র, পৌর আওয়ামী লীগের সভাপতি রাবেল আহমদ সহ বিশিষ্টজনেরা। করোনার উপসর্গ নিয়েই সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে মারা গেছেন মানসিক রোগ বিশেষজ্ঞ ডা. গোপাল শঙ্কর দে। শনিবার রাত ৮টার দিকে নগরীর বেসরকারি মাউন্ট এডোরা হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানিয়েছেন- ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মানসিক রোগ বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ডা. গোপাল শঙ্কর দে করোনার উপসর্গ নিয়ে গত ২১শে জুন মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হন। প্রথম দফায় তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর দ্বিতীয় দফার আবার পরীক্ষা করানো হয়। তবে দ্বিতীয় পরীক্ষার রিপোর্ট এখনো আসেনি। তার আগেই তিনি মৃত্যুবরণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর