× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

বৃদ্ধকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল স্বজনরা

বাংলারজমিন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি | ২৯ জুন ২০২০, সোমবার, ১০:০০

দিনাজপুরের চিরিরবন্দরের রাণীরবন্দরে অজ্ঞাতনামা (৬৫) এক অসুস্থ বৃদ্ধকে গত ২৪ জুন বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাণীরবন্দর বাজার এলাকার একটি পেট্রোল পাম্পের পিছনে কে বা কারা ফেলে রেখে পালিয়ে যায়। প্লাস্টিকের বস্তা থেকে মানুষের গোঙানির আওয়াজ শুনতে পান এলাকার লোকজন। কাছে গিয়ে দেখতে পান ওই বস্তার মধ্যে অজ্ঞাতনামা (৬৫) এক বৃদ্ধ। খবর পেয়ে চিরিরবন্দর থানা পুলিশ উদ্ধার করে তাঁকে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। বৃদ্ধ উদ্ধার হওয়ার ৩ দিন অতিবাহিত হলেও কোন ওয়ারিশ না থাকায় পুলিশ ওই বৃদ্ধের স্বজনদের হন্যে হয়ে সন্ধান করছেন।
চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. আজমল হক জানান, তার চিকিৎসা চলছে, তাঁর অবস্থার অনেকটা উন্নতির দিকে। কোন আত্মীয়-স্বজন না আসায় হাসপাতালের লোকজন দিয়েই তাঁর তদারকি চলছে। সে কথা বলতে না পারায় পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্লাস্টিকের বস্তায় মোড়ানো ওই বৃদ্ধ অচেতন অবস্থায় ছিলেন।
এলাকার লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ওই বৃদ্ধ এতটাই অসুস্থ যে কথা বলতে পারছেন না। তিনি আরও জানান, কোন ব্যাক্তি ওই বৃদ্ধকে চিনে থাকলে নিম্নোক্ত ০১৭১৩-৩৭৩৯৬৪ নম্বরে জানানোর জন্য অনুরোধ করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md.Tofazzol Hossain
২৯ জুন ২০২০, সোমবার, ১২:১১

His issues must find out & take under justice.

নাজমুল হাসান
২৯ জুন ২০২০, সোমবার, ১১:৪৭

এইভাবে ফেলে গিয়ে কি মুক্তি পাওয়া সম্ভব? আখিরাতে এর জন্য অবশ্যই জবাব দিতে হবে। মানুষের মধ্যে এই বোধ যতদিন না আসবে ততদিন সমাজে এ ধরনের অমানবিক কাজ চলতেই থাকবে।

অন্যান্য খবর