× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১১ জুলাই ২০২০, শনিবার

নাঙ্গলকোটে তরুণীকে গণধর্ষণের পর হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার কুমিল্লা থেকে | ২৯ জুন ২০২০, সোমবার, ১০:১১

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম
ইউপির মান্দ্রা গ্রামে রাবেয়া আক্তার (২০) নামে এক তরুণীকে গণধর্ষণের পর গলা টিপ হত্যা করা হয়েছে। শনিবার রাতে উপজেলার ওই গ্রামের পূর্ব পাড়ার আলী মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত রাবেয়া আক্তার বিপলা, ওই গ্রামের আলী মিয়ার মেয়ে।
জানা যায় , ঘটনার দিন রাতের কোন এক সময় বাড়ীতে মা বাবা না থাকার সুবাধে ঘরে ঢুকে ওই তরুণীকে গণধর্ষণ করে গলাটিপে হত্যা করে।
নিহতের মা জাহানারা বেগম বলেন, রোববার বেলা ১১ টার দিকে আমি মান্দ্রা বাজার থেকে আসি আমার মাকে মেয়ের কথা জিজ্ঞেস করলে তিনি বলেন , তিনজন লোক আসেছিল তাদের সাথে কথা বলতেছে দেখেছি । পরে আমি ঘরে গিয়ে দেখি আমার মেয়ের নিথর দেহ মাটিতে পড়ে আছে। ওই গ্রামের আবুল কালাম রিপন ও তার ভাই লিটন সাথে তাদের বিরোধ চলছে। তারা বিভিন্ন সময় তার মেয়েকে হত্যা করার হুমকিও দিয়ে আসছেন।
এ ঘটনা তারা করতে পারে বলে তিনি অভিযোগ করে ।
নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর