× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

পুলিশের ১১ কর্মকর্তার বদলি

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৯ জুন ২০২০, সোমবার, ১০:২৭

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ১১ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

আদেশে বলা হয়, পিবিআই, ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিমকে সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে, আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এসএম ফজলুল হককে র্যা বে, চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম এমরান ভুঞাকে পুলিশ একাডেমি সারদায়, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার মৌসুমী মন্ডলকে ঢাকা এসবিতে, বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ওবায়দুর রহমানকে পুলিশ সদর দপ্তরে, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুর রহমানকে ডিএমপিতে, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তফা কামালকে ডিএমপিতে, পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরীকে সদর দপ্তরে, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইমরোজকে ঢাকা এসবিতে, পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ সুপার মনিরুল ইসলামকে ঢাকাস্থ ৫ম এপিবিএনে ও পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ সুপার সুলতানা ইশরাত জাহানকে ডিএমপিতে বদলি করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর