× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সাবেক এমপি মজলিশ আর নেই

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ২৯ জুন ২০২০, সোমবার, ১২:২১

সিরাজগঞ্জ- ৬ (শাহজাদপুর) আসনের বিএনপি দলীয় দুইবারের সাবেক সংসদ সদস্য, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কামরুদ্দিন এহিয়া খান মজলিশ (সরোয়ার) (৭১) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও কানাডা প্রবাসী ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার দিবাগত রাত ২টার দিকে ঢাকার ধানমন্ডির কিডনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন বলে সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু জানান। হৃদরোগে আক্রান্ত হয়ে ২দিন আগে তিনি এই হাসপাতালে ভর্তি হন।

কামরুদ্দিন এহিয়া খান মজলিশ ১৯৯১ ও ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারী নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হন। তিনি মিল্কভিটার সাবেক চেয়ারম্যান, অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক ও চেয়ারম্যান ছিলেন।
তিনি শাহজাদপুর পৌর এলাকার দরগাপাড়া মহল্লার মওলানা ছাইফুদ্দিন এহিয়া খান মজলিশের মেজো ছেলে।

সোমবার বাদ দরগাপাড়া হযরত শাহ দৌলা জামে মসজিদে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।


প্রবীণ এই নেতার মৃত্যুতে শাহজাদপুরে ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই প্রয়াত এই নেতার রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বিবৃতিদাতা হলেন, সিরাজগঞ্জ-৬ আসনের এমপি আওয়ামীলীগ নেতা হাসিবুর রহমান স্বপন, সাবেক এমপি চয়ন ইসলাম, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড: রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি রুমানা মাহমুদ, সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু ও শাহজাদপুর উপজেলা বিএনপির আহবায়ক মোহাম্মদ এ মুহিত প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর