× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

বলিউডে শাহরুখের ২৮ বছর

বিনোদন

বিনোদন ডেস্ক | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৬:২৮

বলিউডের বাদশা শাহরুখ খান। এ ইন্ডাস্ট্রিতে আসার পর অসংখ্য সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি বলিউডে ২৮ বছর পূর্ণ করেছেন এ সুপারস্টার। আর ক্যারিয়ারে সাফল্যের জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এ তারকা। দিয়েছেন বিশেষ বার্তাও। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভক্তদের প্রতি ভালোবাসা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন শাহরুখ খান। ২৮ বছর ধরে তাদের বিনোদন দিতে পারায় শাহরুখও উচ্ছ্বসিত। তিনি জানান, সিনেমার প্রতি তার ভালোবাসাই রূপান্তর হয়েছে  পেশাদারিত্বে।
আর এ তো সত্যি, ভক্তদের ভালোবাসা না পেলে তা সম্ভব হতো না। যে ছবিটি পোস্টের সঙ্গে যুক্ত করেছেন, সেটি স্ত্রী গৌরীর তোলা। তাকেও ধন্যবাদ দিতে ভোলেননি শাহরুখ। ১৯৯২ সালে ‘দিওয়ানা’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় শাহরুখ খানের। কিন্তু অভিনয়ে অভিষেক হয় তারও আগে। ১৯৮৮ সালে টিভি শো ‘ফৌজি’ দিয়ে ছোট পর্দায় যাত্রা শুরু করেন এ অভিনেতা। তরুণ শাহরুখ সে সময় তুমুল জনপ্রিয় হয়েছিলেন।  পৌঁছে গিয়েছিলেন সবার ড্রয়িং রুমে। আজ বিশ্বজুড়ে তার অগণিত ভক্ত-অনুরাগী। শাহরুখ খানকে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা যায়। আনন্দ এল রায় পরিচালিত এ ছবিতে আরো অভিনয় করেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। তবে বক্স অফিসে তেমন সাফল্য পায়নি ছবিটি। ভক্তদের আশা, নতুন  কোনো প্রকল্প নিয়ে দ্রুতই রূপালি পর্দায় ফিরবেন এ তারকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর