× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

ফারিয়ার সিদ্ধান্ত

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৬:২৯

আসছে ঈদের সাত পর্বের একটি ধারাবাহিক নাটকে অংশগ্রহণ করলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। তাকে দেখা যাবে ‘ওস্তাদ আলীচাঁদ বক্সী’ শিরোনামের এই ধারাবাহিকে। এটিতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের সঙ্গে। এই ধারাবাহিকে ফারিয়ার কোনো রোমান্টিক দৃশ্য নেই বলে জানান। এ অভিনেত্রী বলেন, নাটকটিতে কোনো রোমান্টিক দৃশ্য নেই। করোনার এই কালে গল্পটি তেমন ভাবেই সাজানো হয়েছে। শুটিংয়ের আগে ভয়ে ছিলাম রোমান্টিক দৃশ্যের জন্য। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হিমু আকরাম।
ঈদের জন্য আরো কয়েকটি নাটকে কাজ করবেন বলেও জানান এই গ্ল্যামার কন্যা। প্রায় তিন মাস পর ফারিয়া ক্যামেরার সামনে দাড়ালেন। স্বাস্থ্যবিধি মেনেই সকলে কাজ করেছে বলে জানান তিনি। পরিচালক থেকে শুরু করে প্রত্যেকে দারুণ সচেতন ছিলেন। এদিকে এই অভিনেত্রী নতুন একটি সিদ্ধান্ত নিয়েছেন। সেটি কি? উত্তরে তিনি বলেন, আমাকে অনেকে জুনিয়র বলে কম সম্মানি দিতে চান। আবার অনেক সময় কাজ শেষে অনেকে জুনিয়র বলে সম্মানি কম দিয়ে থাকেন। তাই সিদ্ধান্ত নিয়েছি যারা এমন করবে ফেসবুকে তাদের নাম ফাঁস করে দেবো। জুনিয়র বলেই তো আমি কম কাজ করি না। তাহলে আমাকে আমার প্রাপ্য সম্মানি কেন দেবে না? এখন থেকে যারা এমন করবে তাদের সঙ্গে কোনো কাজ করবো না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Haider
৩০ জুন ২০২০, মঙ্গলবার, ২:৩০

100% right you are....

অন্যান্য খবর