× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

করোনায় ৯ লাখ টাকা ভাড়া মওকুফ করলেন আওয়ামী লীগ নেতা মানিক

বাংলারজমিন

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি | ২৯ জুন ২০২০, সোমবার, ৬:৫৩

বৈশ্বিক করোনায়  কর্মহীন - ক্ষতিগ্রস্ত ৮৬ টি দোকানী  ও ২৩৫ টি বাসার ভাড়াটিয়া দের  ৯ লক্ষ টাকা মাসিক ভাড়া মওকুফ  করেছেন  সেনবাগের বিশিষ্ট শিল্পপতি ও শহীদ তরিক উল্যা বীর বিক্রমের সন্তান জেলা আ'লীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক।
লায়ন মানিক তার ছমিরমুন্সীরহাট বাজারের ২১ টি দোকান ও ঢাকার বেগুন বাড়ী এলাকায় নির্মিত ২৩৫ টি বাসা   এবং ৬৫ টি ব্যবসা প্রতিষ্ঠানের  ভাড়াটিয়াদের মানবিক কল্যানে এগিয়ে আসেন। এতে সেনবাগে ১ লক্ষ ৪০ হাজার টাকা , ঢাকায় ৭ লক্ষ ৬০ হাজার টাকা মওকুপের বিষয়টি     সোমবার বিকেলে গনমাধ্যম কে নিশ্চিত করে লায়ন মানিক জানান,বৈশ্বিক করোনায় আগামী দিন গুলোতেও তিনি কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।
তিনি  নিজ অর্থায়নে সেনবাগে ১০ কোটি  টাকা  ব্যায়ে লায়ন জাহাঙ্গীর আলম মানিক নামে এক মাত্র মহিলা কলেজ প্রতিষ্ঠা ছাড়াও মেঘনা ব্যাংকের পরিচালক, সানজিগ্রুপের চেয়ারম্যান সহ নানা প্রতিষ্ঠানে জড়িত রয়েছেন।
এর আগে তিনি সেনবাগে  মুক্তিযোদ্ধা সহ দুই হাজার গরীব দুস্হদের মাঝে খাদ্যসহায়তা দিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর