× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১১ জুলাই ২০২০, শনিবার

মেসি নাকি রোনালদো, দীপিকা নাকি প্রিয়াংকা? মরগান জানালেন তার পছন্দের কথা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৯ জুন ২০২০, সোমবার, ৬:৫৪

 

ইংল্যান্ড ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক এউইন মরগান বলিডউ সম্পর্কে ভালোই খোঁজ-খবর রাখেন। সম্প্রতি ‘ক্রিকেট টক’ নামের একটি লাইভ চ্যাটে মরগানকে জিজ্ঞেস করা হয়, আপনার পছন্দের বলিউড স্টার কে, দীপিকা পাডুকোন নাকি প্রিয়াংকা চোপড়া? এছাড়া ফুটবল সুপারস্টার লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যে থেকেও একজনকে বেছে নিতে বলা হয় মরগানকে।

দীপিকা-প্রিয়াংকার মধ্য থেকে মরগান পছন্দ করেন দীপিকাকে। তিনি বলেন, ‘আমি তার কয়েকটি মুভি দেখেছি। কেকেআরে (কলকাতা নাইট রাইডার্স) তার সঙ্গে সাক্ষাত হয়েছিল আমার। তাছাড়া দীপিকা হলিউডেও অভিনয় করেছে।’

আর মেসি-রোনালদোর মধ্যে মরগানের পছন্দ আর্জেন্টাইন জাদুকর মেসিকে। তার পায়ের কারিকুরিতে মুগ্ধ ইংলিশ অধিনায়ক।

গত বছর ইংল্যান্ডের দীর্ঘদিনের স্বপ্ন পূরণে পথ প্রদর্শক ছিলেন এউইন মরগান। তার অধিনায়কত্বে ইংলিশরা নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মতো জেতে ওয়ানডে বিশ্বকাপ। মরগান টুর্নামেন্টে ব্যাট হাতেও চমৎকার পারফর্ম করেন।

যদিও বিশ্বকাপের পর একবার অবসরের কথা বলেছিলেন তিনি। তবে সে সিদ্ধান্ত থেকে সরে এসেছেন। আরও কিছুদিন খেলার পরিকল্পনা আছে বাঁহাতি এই ব্যাটসম্যানের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর