× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১১ জুলাই ২০২০, শনিবার

ওসমানীনগরে আওয়ামী লীগ নেতা ও স্বাস্থ্যকর্মী আক্রান্ত

বাংলারজমিন

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৯:১৮

সিলেটের ওসমানীনগরে এবার আওয়ামী লীগ নেতাসহ আরো দুই জন করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সোমবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপতালের পিসিআর ল্যাব থেকে এই দুইজনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্ত এই দুই জন নিয়ে ওসমানীনগরে মোট ৪০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। আক্রান্তরা হলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি উপজেলার উসমানপুর ইউপির তাহিরপুর গ্রামের সায়্যিদ আহমদ বহলুল (৫৯) ও উপজেলার সাদিপুর ইউপির নূরপুর গ্রামের নূরপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সৈয়দ হাবিবুল হক(৩৩)। আওয়ামী লীগ নেতা সায়্যিদ আহমদ বহলুল সম্প্রতি বিভিন্ন রোগ নিয়ে সিলেট ডায়াবেটিক হাসপাতালে ভর্তি ছিলেন। কিছুটা সুস্থ হওয়ায় এখন তিনি সিলেট শহরস্থ বাসায় অবস্থান করছেন।

উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ নতুন করে দুজন করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্তদের মধ্যে একজন আ’লীগ নেতা অন্যজন নূরপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি। আক্রান্ত ২জনই গত ২৫ জুন নমুনা প্রদান করে। এর মধ্যে আক্রান্ত সিএইসিপি হাবিবুল করোনা আক্রান্ত রহমতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম সহ তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছিল।
আক্রান্তদের বাসা লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর